এ গেম অব থ্রোনস -২য় খণ্ড (এ সং অব আইস অ্যান্ড ফায়ার) (হার্ডকভার)
এ গেম অব থ্রোনস -২য় খণ্ড (এ সং অব আইস অ্যান্ড ফায়ার) (হার্ডকভার)
৳ ৪৮০   ৳ ৪০৮
১৫% ছাড়
3 টি Stock এ আছে
Quantity  

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

আস্ত একটা নতুন বিশ্ব, নতুন জগত উন্মােচন করে দেয় পাঠকের সামনে। ফ্যান্টাসি লেখকেরা তাদের দুর্দান্ত কল্পনাশক্তি দিয়ে এই জগতের জাগতিক বাস্তবতার বাধা পেরিয়ে পাঠকদের নিয়ে যেতে পারে সম্পূর্ণ নতুন এক দুনিয়াতে। পরিচয় করিয়ে দিতে পারে দুর্দান্ত সব নতুন মিথ, লােককথা, ইতিহাস, ঐতিহ্য আর সমাজের সাথে। পুরাে একটা প্যাকেজ বলা যায় ফ্যান্টাসিকে। সাহিত্যের যে কোনাে জনরার প্রায় সবগুলােই আপনি একটা এপিক ফ্যান্টাসিতে পাবেন।

জে আর আর টোলকিন-এর অমর সৃষ্টি ‘দ্য লর্ড অব দ্য রিংস’ থেকে শুরু করে সি এস লুইস, রবার্ট জর্ডান, জর্জ আর আর মার্টিন, ফিলিপ পুলম্যান, উরসুলা কে লে গুইন, প্যাট্রিক রথফাস, টেরি ব্রুকস, নেইল গেইম্যান, ব্র্যান্ডন স্যান্ডারসন, জেকে রােওলিং, লেই বাড়ুগাে,ক্যাথরিন লাস্কি, কর্নেলিয়া ফুংকে, আন্দ্রেই স্যাপকোওস্কি, সারাহ জে মাস, ভেরােনিকা রথ সহ আরও অনেক লেখক-লেখিকার হাতে সমৃদ্ধ হয়েছে ফ্যান্টাসি।

এদের ভিতর জর্জ আর আর মার্টিনের ‘এ সং অব আইস এন্ড ফায়ার’ সিরিজ একটা গ্রাউন্ডব্রেকিং সংযােজন ছিল। এইচবিও থেকে এটাকে ‘গেম অব থ্রোনস' নামে টিভি সিরিজ বানানাে হলে সারাবিশ্বের প্রচুর মানুষ জাদুমুগ্ধ হয়ে পড়ে। এমনকি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে একপ্রকার বিপ্লব শুরু হয়। তাবৎ বড় বড় টিভি চ্যানেল আর স্ট্রিমিং চ্যানেল কাড়ি কাড়ি ডলার খরচ করতে শুরু করেছে এখন ফ্যান্টাসির পিছনে। মজাটা বুঝে গেছে ফ্যান্টাসির। উদাহরণ হিসেবে, আমাজন প্রাইমের লর্ড অফ দ্য রিংস সিরিজ, নেটফ্লিক্সের উইচার সিরিজ, বিবিসির হিজ ডার্ক ম্যাটারিয়ালস সিরিজ এর নাম নেয়া যায় এবং আরও অনেক সিরিজের নাম ঘােষণা হবার অপেক্ষায়। 

যে গেম অব থ্রোন্স দিয়ে শুরু এই রেভুলেশন-এর, সেই ‘এ সং অব আইস অ্যান্ড ফায়ার’ সিরিজকে বাংলার পাঠকদের সাথে পরিচয় করিয়ে দেবার জন্য সিরিজের প্রথম বইটা বাংলায় অনুবাদ করা হয়েছে। ইংরেজিতে একটা কথা আছে Mammoth Task। অনুবাদের কাজটা আসলে তেমনই ছিল অনুবাদকদের জন্য। তবে ভাগ্যের বিষয় এই যে, অনুবাদক টিমটার সবাই ফ্যান্টাসির ভক্ত পাঠক এবং লেখক। তারা তাদের সামর্থ্যের পুরােটা দিয়ে বিশাল বইটাকে যতটা ভালভাবে সম্ভব ততটা ভালভাবে পাঠকদের সামনে উপস্থাপন করার চেষ্টা করেছে। এ গেম অব থ্রোনস বইটা বেশ বড় বিধায় পাঠকদের সুবিধার কথা মাথায় রেখে অনুবাদটা দুইখন্ডে প্রকাশ করা হয়েছে। আশরাফুল সুমন এবং আমার যৌথ অনুবাদের এই বইটা দ্বিতীয় খন্ড।

Title : এ গেম অব থ্রোনস -২য় খণ্ড (এ সং অব আইস অ্যান্ড ফায়ার)
Author : জর্জ আর. আর. মার্টিন
Translator : আশরাফুল সুমন
Publisher : অন্যধারা
ISBN : 9789849431701
Edition : 2019
Number of Pages : 464
Country : Bangladesh
Language : Bengali

জর্জ রেমন্ড রিচার্ড মার্টিন (জন্ম জর্জ রেমন্ড মার্টিন; ২০ সেপ্টেম্বর ১৯৪৮) হলেন একজন মার্কিন ঔপন্যাসিক, ছোটগল্পকার, চিত্রনাট্যকার এবং টেলিভিশন প্রযোজক। তিনি জর্জ আর. আর. মার্টিন নামে ফ্যান্টাসি, ভৌতিক এবং বিজ্ঞান কল্পকাহিনী রচনা করেন। তিনি তার সর্বাধিক বিক্রিত মহাকাব্যিক ফ্যান্টাসি উপন্যাস আ সং অব আইস অ্যান্ড ফায়ার দিয়ে খ্যাতি অর্জন করেছেন। ১৯৭০ এর দশকের মাঝামাঝিতে মিলওয়াকিতে একটি বিজ্ঞান কল্পকাহিনী সম্মেলনে আইওয়ার ডেবিউকের ইংরেজ অধ্যাপক জর্জ গুথরিজের সাথে মার্টিনের সাক্ষাৎ হয়। মার্টিন তাকে শুধু কল্পনাপ্রসূত বইয়ের প্রতি দৃষ্টি না দিয়ে নিজেও এই ধরনের বই লিখতে উদ্ধুদ্ধ করেন। এরপর থেকে গুথরিজ বিজ্ঞান কল্পকাহিনী ও ফ্যান্টাসি বিভাগে হুগো পুরস্কার ও দুইবার নেবুলা পুরস্কারের চূড়ান্ত পর্বে মনোনীত হয়। ১৯৯৮ সালে গুথরিজ ও জ্যানেট বের্লিনার তাদের চিলড্রেন অব দ্য ডাস্ট উপন্যাসের জন্য ব্রাম স্টোকার পুরস্কার লাভ করেন


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]